Walton NEXG N71 Plus অফিসিয়ালি লঞ্চ হল বাংলাদেশে

আকর্ষণীয় ডিজাইন ও দুর্দান্ত সব ফিচার সহ Walton NEXG N71 Plus অফিসিয়ালি লঞ্চ হল বাংলাদেশে

০৩ ই ডিসেম্বর ২০২৩ এ Walton NEXG N71 Plus স্মার্টফোনটি বাজারে লঞ্চ করে ওয়ালটন। গত সেপ্টেম্বর মাসে Walton NEXG N71 মোবাইলটি ওয়ালটন বাংলাদেশে নিয়ে আসে। আকর্ষণীয় ডিজাইন ও দুর্দান্ত সব ফিচার সহ NEXG N71 Plus অফিসিয়ালি লঞ্চ হল বাংলাদেশে। স্মার্টফোনটিতে রয়েছে হাই রিফ্রেশ রেট সহ এইচডি ডিসপ্লে, উন্নত ক্যামেরা, বিশাল ব্যাটারি স্টোরেজ, পাওয়ারফুল প্রসেসর। একটি বাংলাদেশী ইলেকট্রনিক্স ম্যানুফেকচার ব্রান্ড হিসেবে Walton ইতিমধেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh
Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh
Models: Walton NEXG N71 Plus
Price in Bangladesh: 9GB/128GB- 11,999 Taka

৯০ হার্জ রিফ্রেশ রেট সহ এইচডি ডিসপ্লে, ৫২ মেগাপিক্সেল ক্যামেরা, ৫০৫০ এমএএইচ ব্যাটারি, ইউনিসক T606 প্রসেসর সহ ফোনটির ৯জিবি+১২৮জিবি ভেরিয়েন্ট এর সাথে বাজারে লঞ্চ করেছে ওয়ালটন। চলুন ফোনটির অন্যান্য ফিচার গুলো দেখে আসি :

স্পেসিফিকেশন (Walton NEXG N71 Plus Specifications):

বডি ও ডিজাইন:

স্মার্টফোনটি ১৬৩.৭৫ মিমি লম্বা, ৭৫.৪ মিমি চওড়া এবং ৯.১৫ মিমি পুরুত্বের মোবাইলটির ওজন মাত্র ২০২ গ্রাম। ফোনটা অনেকটা স্লিম ও বেশ হালকা যেটা হাতে ধরতে বেশ কম্ফোর্টেবল। মোবাইলটি মোট ৩টি রঙে শো-রুম গুলোতে পাওয়া যাবে। এই রংগুলো হল ক্যামো গ্রিন (Camo Green), স্যাফায়ার ব্লু (Sapphire Blue) এবং অনিক্স ব্ল্যাক (Onyx Black)

ডিসপ্লে:

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh

স্মার্টফোনটিতে ডিসপ্লে হিসেবে রয়েছে ৬.৬ ইঞ্চির একটি IPS INCELL LCD ডিসপ্লে প্যানেল। ডিসপ্লে প্যানেলটি একটি ৭২০ x ১৬১২ পিক্সেল রেজুলেশন এর একটি প্যানেল যার PPI বা “পিক্সেল পার ইঞ্চি” হল ২৬৭। প্যানেলটিতে রয়েছে 90Hz রিফ্রেশ রেট180Hz টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট। ফলে স্মার্টফোনটি ব্যাবহারে হবে এক অবর্ণনীয় অভিজ্ঞতা।

স্টোরেজ:

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh

স্মার্টফোনটি জিবি+১২৮জিবি ভেরিয়েন্ট এ লঞ্চ হয়েছে। ওয়ালটন কোম্পানি এই ফোনটিতে ৯জিবি র‍্যাম বলে প্রচার করলেও স্মার্টফোনটিতে থাকছে ৪জিবি মুল র‍্যাম ও অতিরিক্ত ৫জিবি র‍্যাম ফোনটির ইন্টারনাল স্টোরেজ থেকে যোগ করা যাবে। ফোনটিতে থাকছে ২৫৬জিবি পর্যন্ত বাইরে থেকে অতিরিক্ত স্টোরেজ যোগ করার সুযোগ।

প্রসেসর ও অপারেটিং সিস্টেম:

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh

স্মার্টফোনটির প্রসেসিং ইউনিট বা, প্রসেসর হিসেবে রয়েছে Spreadtrum এর 12 nm ফেব্রিকেশন এর উপর নির্মিত Unisoc Tiger T606 প্রসেসর। প্রসেসরটিতে রয়েছে সর্বোচ্চ 1.6 GHz ক্লক স্পিড। স্মার্টফোনটির ইউজার এক্সপেরিয়েন্স দুর্দান্ত ও উন্নত করতে এটিতে ইউজার ইন্টারফেস হিসেবে রয়েছে R OS ও অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android 13.

ক্যামেরা:

ফোনটির পিছনের দিকে রয়েছে দুইটি ক্যামেরা ও একটি বৃত্তাকার একটি এলইডি লাইট সহ একটি আয়তকার ক্যামেরা মডিউল। উপর থেকে প্রথম ক্যামেরাটি ১/৩ ইঞ্চি সাইজের ৫২মেগাপিক্সেল রেজুলেশন এর একটি আলট্রা ক্লিয়ার মেইন ক্যামেরা। সর্বশেষ অর্থাৎ দ্বিতীয় ক্যামেরাটি AI ক্যামেরা লেন্স। যার সাহায্যে আপনি সুন্দর মানের ছবি এবং সর্বোচ্চ 1080p@30fps ভিডিও রেকর্ড করতে পারবেন।

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh

ডিসপ্লে এর উপরের দিকে একটি অটারড্রপ সেলফি ক্যামেরা। ক্যামেরাটি ৫মেগাপিক্সেল রেজুলেশন এর একটি মেইন ওয়াইড ক্যামেরা। যার সাহায্যে আপনি সুন্দর মানের ছবি এবং সর্বোচ্চ 1080p@30fps ভিডিও রেকর্ড করতে পারবেন।

ব্যাটারি:

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh

স্মার্টফোনটির পাওয়ার বা ব্যাটারি স্টোরেজ হিসেবে রয়েছে 5050 mAh এর নন-রিমুব্যাবল ব্যাটারি। এই বিশাল ব্যাটারি স্টোরেজটিকে রিচার্জ করার জন্য রয়েছে ১০ ওয়াট এর চার্জার। যার মাধ্যমে শুন্য থেকে সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে প্রায় ২ ঘণ্টা ৩০ মিনিটের মতো।

সেন্সর ও সিকিউরিটি:

প্রাইভেসি ও সিকিউরিটি ফিচার হিসেবে মোবাইলটির ডান পাশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং এর সাথে ফোনটিতে আরো থাকছে ফেস আনলক অপশন। ফোনটিতে অ্যাক্সিলোমিটার, প্রক্সিমিটি এবং লাইট সেন্সর রয়েছে।

Walton NEXG N71 Plus Officially Launched in Bangladesh

নেটওয়ার্ক ও কানেক্টভিটি:

ডিভাইসটিতে রয়েছে ডুয়াল হাইব্রিড সিম এর সুবিধা। ফোনটি ২জি, ৩জি, এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, Bluetooth 5.0, GPS, FM Radio, 3.5 mm Audio Jack, OTG, OTA ও USB Type-C 2.0 এর সাপোর্ট। এছাড়া স্মার্টফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে Smart Controls, Screen Record, Three Finger Screenshot, Long Screenshot, Dark Mode, Eye Comfort, Gesture Navigation, Google Assistant.

দাম (Walton NEXG N71 Plus Price in BD):

Walton NEXG N71 Plus price in Bangladesh

Walton NEXG N71 Plus স্মার্টফোনটি ২০২৩ সালের ০৩ ই ডিসেম্বর বাংলাদেশের বাজারে অফিসিয়ালি লঞ্চ হয়। NEXG N71 Plus প্রেমীরা ফোনটির ৯জিবি+১২৮জিবি ভেরিয়েন্টটি ১১,৯৯৯ টাকা মূল্যে ক্রয় করতে পারবেন ওয়ালটন এর শো-রুম গুলো থেকে। দাম বিবেচনায় ফোনটি বেশ কিছু প্রিমিয়াম স্পেসিফিকেশন উপহার দিচ্ছে Walton.

সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন

Thank you so much for being with the BDPrice.com.bd family.
Our Facebook page BD Price.

The post Walton NEXG N71 Plus অফিসিয়ালি লঞ্চ হল বাংলাদেশে appeared first on BDPrice.com.bd.

Post a Comment

Previous Post Next Post