Itel A70 অফিসিয়ালি লঞ্চ হয়েছে বিশ্বব্যাপী

বাজেট স্মার্টফোন Itel A70 বিশ্বব্যাপী লঞ্চ হয়েছে

Itel সবসময় বাজেট রেঞ্জের মার্কেট টার্গেট করে স্মার্টফোন লঞ্চ করে থাকে। বরাবরের মতো দুর্দান্ত সব স্পেসিফিকেশন এর সাথে এবারও আইটেল লঞ্চ করল Itel A70. ১৯ই অক্টোবর ২০২৩ তারিখে Itel A70 স্মার্টফোনটিকে গ্লোবাল মার্কেটে অফিসিয়ালি লঞ্চ করেছে আইটেল। কি কি থাকছে ফোনটিতে…

Itel A70 অফিসিয়ালি লঞ্চ হয়েছে বিশ্বব্যাপী। The Itel A70 has been officially launched globally.

৮.৬ মিমি এর স্লিম ও ফিউচারস্টিক নেক্সট-জেন ডিজাইনের সাথে বাজারে আসছে। মোবাইলটি মোট ৪টি রঙে দোকানগুলোতে পাওয়া যাবে। এই রংগুলো হল ব্রিলিয়ান্ট গোল্ড, স্টারলিশ ব্লাক, ফিল্ড গ্রিন ও আজুর ব্লু। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চির 16M colors সাপোর্টেড একটি IPS LCD ডিসপ্লে। ডিসপ্লেটি একটি ৭২০ x ১৬১২ পিক্সেল রেজুলেশন এর একটি প্যানেল যার PPI বা “পিক্সেল পার ইঞ্চি” হল ২৬৭. ডিসপ্লে প্যানেলটি 90Hz রিফ্রেশ রেট সমর্থিত যার পিক ব্রাইটনেস হল ৫০০ নিটস। ফলে ইনডোর এ পাবেন স্মার্টফোনটি ব্যাবহারের এক অবর্ণনীয় অভিজ্ঞতা।

স্মার্টফোনটির প্রসেসিং ইউনিট বা, প্রসেসর হিসেবে রয়েছে Spreadtrum এর Unisoc Tiger T603 প্রসেসর। স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android 13। এছাড়া এটির ইউজার ইন্টারফেস হিসেবে itel OS 13 এর সাপোর্ট তো থাকছে, যার ফলে ইউজার এক্সপেরিয়েন্স হবে দুর্দান্ত। স্মার্টফোনটি গ্লোবালি ৮জিবি+১২৮জিবি, ১২জিবি+১২৮জিবি ও ১২জিবি+২৫৬জিবি ভেরিয়েন্ট এ লঞ্চ হয়েছে।

আরো পড়ুন:

ফোনটির পিছনের দিকে রয়েছে ১৩ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা সহ মোট দুটি ক্যামেরা এর ক্যামেরা মডিউল। ডিসপ্লে এর উপরের দিকে একটি টাইপ (টাইপ-ভি) সেলফি ক্যামেরা। ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল রেজুলেশন এর একটি ক্যামেরা।

Itel A70 অফিসিয়ালি লঞ্চ হয়েছে বিশ্বব্যাপী। The Itel A70 has been officially launched globally.

স্মার্টফোনটির পাওয়ার বা ব্যাটারি স্টোরেজ হিসেবে রয়েছে 5000 mAh এর নন-রিমুব্যাবল ব্যাটারি। প্রাইভেসি ও সিকিউরিটি ফিচার হিসেবে মোবাইলটিতে থাকছে ডিভাইসটির পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এর সাথে ফোনটিতে আরো থাকছে ফেস আনলক অপশন। ফোনটি ২জি, ৩জি এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে Wi-Fi 802.11, Bluetooth, GPS, OTG ও USB Type-C 2.0 এর সাপোর্ট।

সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন

Thank you so much for being with the BDPrice.com.bd family.
Our Facebook page BD Price.

The post Itel A70 অফিসিয়ালি লঞ্চ হয়েছে বিশ্বব্যাপী appeared first on BDPrice.com.bd.

Post a Comment

Previous Post Next Post